প্রতিষ্ঠানের নিয়ম শৃঙ্খলা

ইউনিফমঃ
ছাত্র- কালো ফুলপ্যান্ট, সাদা শাট,
ছাত্রীঃ কামীজ সবুজ , সেলোয়ার সাদা, স্কাট-সাদা , ওড়না-সাদা ।
শীতকালে ছাত্র/ছাত্রীদের জন্য নেভিব্লু- সুয়েটার। নিধারিত পোশাক ও বেজ সকল ছাত্র/ছাত্রীদের জন্য বাধ্যতামূলক। মোবাইল, সিমকাড, ক্যামেরা ক্লাসে আনা যাবে না।
নিধারিত তারিখে বেতন পরিশোধ করতে হবে। অন্যথায় বিধি অনুযায়ী জরিমানা দিতে হবে। প্রধান শিক্ষক সাহেব, শ্রেণি শিক্ষকদের পূবানুমতি ছাড়া কোন শিক্ষাথী ক্লাসে অনুপস্থিত থাকতে পারবে না। অসুস্থাতা বা অন্যকোন কারনে অনুমোদিত অনুপস্থিতির জন্য পরবতী উপস্থিতির দিনেই অভিভাবক ও শ্রেণি শিক্ষকের সুপারিশ সহ লিখিত দরখাস্ত প্রধান শিক্ষকের নিকট জমা দিতে হবে। অন্যথায় নিধারিত হারে জরিমানা দিতে হবে।

আচরন বিধিঃ-
প্রতিষ্ঠানের কোন কমচারীকে তুই বা তুই বলে সন্মোধন করা যাবে না। কোন শিক্ষক কমচারী বিরুদ্ধে কোন অভিযোগ থাকলে তা প্রধান শিক্ষককে জানাতে হবে।
প্রতিষ্ঠানের সম্পদের কোন ক্ষতি করা যাবে না। প্রতিষ্ঠানের দেয়াল, দরজা ,জানালা ,চেয়ার ,টেবিল, বেঞ্চ ইত্যাদিতে কোন কিছু লেখা বা আকা যাবে না। মিথ্যাকথা বলা,পরস্পর অশোভ আচরন বা ঝগড়া-ঝাটি কিংবা মারামারি এবং আইনশৃংঙ্খলা পরিপন্থী কোন কাজ করা যাবে না। ক্লাস চলাকালে কোন শিক্ষাথী ক্যাম্পাস ,বারান্দায় বা অন্যত্র ঘুরাফেরা করতে পারবে না বা কিংবা ক্যাম্পাসের বাইরে যেতে পারবে না। বাথরুম, টিফিনকেনা,অযুকরা ক্লাসরুমে প্রবেশ ও বের হওয়ার সময় পূণ শৃংঙ্খলা বজায় রাখতে হবে। ক্যাম্পাসের ভিতরে কোনরুপ হৈচৈই করা যাবে না। বিনষ্ট কাগজ পত্র যেখানে সেখানে ফেলা যাবে না। ক্যাম্পাসে কোন প্রকার রাজনৈতিক আলাপ আলোচনা করা যাবে না।